October 22, 2024, 9:19 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন

কুড়িগ্রামের রাজারহাটে চাকিরপাশা বিলের দখল চেষ্টায় ৩ জন গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক: কুড়িগ্রামের রাজারহাটে চাকিরপাশা বিলের দখল বেদখলের ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টির চেষ্টা করায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

কুড়িগ্রাম জেলার রাজারহাট থানাধীন চাকিরপাশা বিলের দখল বেদখলের ঘটনাকে কেন্দ্র করে উক্ত এলাকায় উত্তেজনা সৃষ্টির চেষ্টা করায় আজ ১৬ অক্টোবর ২০২৪ বিকেলে রাজারহাট থানা ও ডিবি পুলিশের একটি যৌথ চৌকস টিম অভিযান পরিচালনা করে ইলিয়াস আলী মন্ডল, মোঃ একরামুল হক মন্ডল ও মোঃ আশিকুল আলম টুটুল নামের ৩ জন ব্যক্তিকে গ্রেফতার করে।

পরবর্তীতে তাদের ফৌজদারি কার্যবিধি ১৫১ ধারায় বিজ্ঞ আদালতে প্রেরণ করে রাজারহাট থানা পুলিশ।

রাজারহাটে চাকিরপাশা বিলের দখল বেদখলকে কেন্দ্র করে যে উত্তেজনা সৃষ্টি চেষ্টা হয়েছিলো কুড়িগ্রাম জেলা পুলিশের তৎপরতায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই নিয়ন্ত্রণ করা হয়েছে। পরবর্তীতে আবারো কেউ এই বিষয়ে উত্তেজনা সৃষ্টির চেষ্টা করলে তাদের যথাযথ আইনানুসারে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com